আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


ঈদ পুনর্মিলনী ও বনভোজনের আয়োজন করেন বাংলাদেশ বিজনেস ফোরাম বাহরাইন

নিজস্ব প্রতিবেদক:

ঈদ পুনর্মিলনী ও বনভোজনের আয়োজন করেন বাংলাদেশ বিজনেস ফোরাম বাহরাইন শুক্রবার দেশটির মোহাররক শহরের স্থানীয় একটি গাডেনে সংগঠনের সভাপতি আইনুল হকের সভাপতিত্বে ও আক্তারুজ্জামান সরকার এবং আবদুল হান্নানের যৌথ পরিচালনায় বিভিন্ন খেলাধুলা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র যুগ্ম সম্পাদক মকবুল আহমেদের কোরআন তেলোয়াত মাধ্যমে পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়, এতে স্বাগতম বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম। গেস্ট অফ অনার ছিলেন দূতালয় প্রধান এ কে এম মহিউদ্দিন কায়েস, বিশেষ অতিথি ছিলেন দূতাবাসের তৃতীয় সচিব তাছির উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ শফিউদ্দিন আহমেদ, উপদেষ্টা গিয়াসউদ্দিন মিয়াজি, মো. শাহজালাল, কায়েছ আহমেদ, মনজুর ইসলাম, ড. মফিজ উদ্দিন, মহিউদ্দিন আহমেদ, সহ সভাপতি আক্তার হোসেন কাচা মিয়া।

আরো উপস্থিত ছিলেন অর্থবিষক সম্পাদক নোমান উদ্দিন মনির, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সহকারী সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, আব্দুস সাত্তার, তোফাজ্জল হোসেন মুকুল, রফিকুল ইসলাম, আমির হামজার

আরো উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটি, পরিচালনা পরিষদের সদস্য, ডিরেক্টর বৃন্দ বিভিন্ন সামাজিক এবং আঞ্চলিক সংগঠন, সাংবাদিক নেতৃবৃন্দ সহ প্রায় প্রবাসী ১০০ ফ্যামিলি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন এতো সুন্দর অনুষ্ঠান আয়োজনের জন্য বাংলাদেশ বিজনেস ফোরাম বাহরাইনের প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের আয়োজন অব্যাহত রাখার আহ্বান জানান।

এতে বনভোজনে আগত শিশুকিশোর এবং অবিভাবক বৃন্দ অংশগ্রহন করেন, অনুষ্ঠান শেষে খেলাধুলা ও কুইজ প্রতিযোগিদের মাঝে পুরস্কার হাতে তুলে দেন অতিথিবৃন্দু,

সমাপনী বক্তব্য ফোরামের সভাপতি সবাই কে ধন্যবাদ জানান, এবং ভবিষ্যতে প্রবাসীর কল্যানে সকলভালো কাজ অব্যহত রাখবেন বলে ঘোষণা দেন।


Top